রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

ডিমলায় সুবিধাবঞ্চিত ৬০ টি পরিবারের মাঝে নলকূপ বিতরণ

ডিমলায় সুবিধাবঞ্চিত ৬০ টি পরিবারের মাঝে নলকূপ বিতরণ

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় সুবিধাঞ্চিত পরিবারের মাঝে বিশুদ্ধ পানির নিশ্চয়তায় অসহায় ও গরিব পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬-জুন) সকালে বে-সরকারী উন্নয়ন সংস্থা স্বেচ্ছাসেবী সংগঠন ছওয়াব এর উদ্যোগে ডিমলা উপজেলা পরিষদ চত্তরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গরীব অসহায় ও অসচ্ছল ৬০টি পরিবারের মাঝে বিনামূল্যে নলকূপ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ও অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম অফিসার, ছওয়াব, ঢাকা’র সঞ্চালনায় ভার্চুয়ালী অনলাইনের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান, ডিরেক্টর অপারেশন ছওয়াব, ঢাকা মোহাম্মদ আফতাবুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, জেলা পরিষদের সদস্য মোঃ ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এ এইচ এম ফিরোজ সরকার, কামরুজ্জামান কামরুল, মোঃ উদয় সরকার প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, ছওয়াব হচ্ছে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠনটি ১৯৯৫ সাল থেকে অদ্যবধি গরিব ও দুঃখী মানুষের মাঝে বিনা শর্তে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com